শিরোনাম:
●   লালমোহনে জমিসহ ঘর পেলো ১৩৮ গৃহহীন পরিবার ●   ঢাকায় নিরাপদ পরিবেশ চাই এর মানববন্ধন ●   লালমোহনে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন এমপি শাওন।।লালমোহন বিডিনিউজ ●   ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে দৌলতখানে মৃত্যু ১।।লালমোহন বিডিনিউজ ●   ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ১৯ উপজেলায় নির্বাচন স্থগিত।।লালমোহন বিডিনিউজ ●   লালমোহনে ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে ঘরচাপায় নারীর মৃত্যু।।লালমোহন বিডিনিউজ ●   লালমোহনে দুদকের উদ্যোগে চুড়ান্ত পর্বের বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন।।লালমোহন বিডিনিউজ ●   লালমোহনে পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা, গ্রেফতার-২।।লালমোহন বিডিনিউজ ●   ভোলায় সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষে মাঠে নেমেছে কোস্টগার্ড।।লালমোহন বিডিনিউজ ●   মনপুরায় উপজেলা নির্বাচনে তিন পদে ৮ প্রার্থীকে প্রতীক বরাদ্দ।।লালমোহন বিডিনিউজ
ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

Lalmohan BD News
বুধবার, ৫ জুন ২০২৪
প্রথম পাতা » ঢাকা | বিভাগের খবর | রাজধানী | শিরোনাম | সর্বশেষ » ঢাকায় নিরাপদ পরিবেশ চাই এর মানববন্ধন
প্রথম পাতা » ঢাকা | বিভাগের খবর | রাজধানী | শিরোনাম | সর্বশেষ » ঢাকায় নিরাপদ পরিবেশ চাই এর মানববন্ধন
১৭৫ বার পঠিত
বুধবার, ৫ জুন ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঢাকায় নিরাপদ পরিবেশ চাই এর মানববন্ধন

---নিজস্ব প্রতিনিধি : বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে
রাজধানীতে মানববন্ধন করেছে নিরাপদ পরিবেশ চাই (নিপচা)।
বুধবার সকালে জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গনে মানববন্ধন করে সংগঠনটি।
‘তিনটি করে লাগাবো গাছ, সুস্থ থাকবো সারামাস’ প্রতিপাদ্যে আগামী প্রজন্মকে সবুজে সমারোহ হিসেবে উপহার দিতে ও সুন্দর পরিবেশে উন্নীত করতে সারা বাংলাদেশে বৃক্ষরোপন কর্মসূচি পালন করে আসছে নিরাপদ পরিবেশ চাই (নিপচা)।
মানববন্ধনে নিরাপদ পরিবেশ চাই আন্দোলনের প্রেসিডেন্ট আসাদুজ্জামান আসাদ বলেন, ভবিষ্যত প্রজন্মের নিরাপদ পরিবেশের জন্য সকলে তিনটি করে গাছ লাগান। তিনি সরকার ও দেশবাসীর নিকট পরিবেশ রক্ষার্থে দায়িত্ববান হওয়ার আহবান জানান। বর্তমানে দেশ জুড়ে তাপমাত্রা যে অসহনীয় পর্যায়ে গিয়েছে এজন্য অপরিকল্পিত বৃক্ষ নিধনকে দায়ী করেন তিনি। তাই বৃক্ষ নিধন রোধে ভবিষ্যতে আরো বড় কর্মসূচি নিয়ে আসবেন বলেও জানান আসাদুজ্জামান আসাদ।
নিরাপদ পরিবেশ চাই (নিপচা)’র ধর্ম বিষয়ক সম্পাদক মেহেদী হাসান বাপ্পীর সঞ্চালনায় মানববন্ধনে নিরাপদ পরিবেশ চাই (নিপচা)’র সহ-সভাপতি পারভেজ ব্যাপারি, সহ-সভাপতি সাইফুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক ইমন, প্রচার সম্পাদক টিটন, দপ্তর সম্পাদক তরিকুল ইসলাম উপস্থিত ছিলেন।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)